নিউইয়র্কের অন্যতম বড় মসজিদ জ্যামাইকা মুসলিম সেন্টারে কোরআন নাইট ও সিরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ সেপ্টেম্বর মাগরেবের নামাজের পর এই মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি ক্বারী শায়েখ আহমেদ বিন ইউসুফ আজহারী।

ক্বারী শায়েখ আহমেদ বিন ইউসুফ আজহারী তার সুললিত কণ্ঠে উপস্থিত অতিথি ও মুসল্লিদের কোরআন তেলাওয়াত করে শোনান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইভেন্ট কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম দেলোয়ার।

স্বাগত বক্তব্য রাখেন জেএমসির প্রেসিডেন্ট ডা. সিদ্দিকুর রহমান। বিশেষ বক্তা হিসেবে ছিলেন ফ্লোরিডার মসজিদ-উল-মুমিনি এর ইমাম ও খতিব আবদুল হাকিম আজাদী।

অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যামাইকা মুসলিম সেন্টারের সেক্রেটারি জেনারেল আফতাব মান্নান, ট্রেজারার বাবুল মজুমদার, ডিরেক্টর ড. ইমাম শামসী আলী, প্রধান ইমাম মাওলানা মির্জা আবু জাফর বেগ।

গ্লোবাল দাওয়াহ টেলিভিশন আইটিভির পক্ষ থেকে টেলিভিশনটির পরিচালক মুহাম্মদ শহীদুল্লাহ এবং আরও কয়েকজন দায়িত্বশীল উপস্থিত ছিলেন। এছাড়া কয়েকশ মুসল্লির পাশাপাশি উপস্থিত ছিলেন কয়েকজন কমিউনিটি অ্যাক্টিভিস্ট।